শিরোনাম:

এবার হাতে লেখা নয়, সিগারেট হাতে নিয়ে নতুন বার্তা দিলেন পরীমণি?

বিনোদন ডেস্ক: এর আগে দু’বার হাতে মেহেদি দিয়ে লেখা নিয়ে আলোচনায় এসেছিলেন পরিমণি। এবার সোশ্যাল মিডিয়ায় নতুন দু’টি ছবি আপলোড দিয়েছেন এই অভিনেত্রী। সিগারেট হাতে এবার তার দৃঢ় চাহনি সরাসরি ক্যামেরায়।

আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নতুন এই ছবিগুলো পোস্ট দিয়েছেন পরীমণি। সেখানে দেখা যাচ্ছে- সিগারেট হাতে ক্যামেরায় পোজ দিয়েছেন পরীমণি। তার পরনে সাদা-কালো রঙের টপস, খোলা চুলে চোখে চশমা, পায়ে পরেছেন কেডস। সেখানেও তার হাতের ‘ক মি মোর’ লেখাটি স্পষ্ট।

ছবির ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন, ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। তিনি যে তার জীবনযাপনের পদ্ধতি নিয়ে পুরোপুরি আত্মবিশ্বাসী এবং যে কোনো বিপদ আসলেও তা নিয়ে চিন্তা করতে চান না, তাই যেন বুঝিয়ে দিলেন সরাসরি। তবে ছবি পোস্ট করে শুধু ক্যাপশনে ধূমপান নিয়ে সতর্কবার্তা দিলেই দায় মুক্ত হওয়া যায় কি না তাও একটি প্রশ্ন।

গত বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিতে যান এই নায়িকা। সেখানে মেহেদি দিয়ে হাতের তালুতে লেখা ছিল ‘ৃক মি মোর’। মিডিল ফিঙ্গার দিয়ে সেই লেখার কারণও ব্যাখ্যা করেছিলেন পরীমণি। জানান, আমার জীবন নিয়ে যারা খেলতে চায়, তারা আমার ক্ষতি করতে চায়, তাদেরকেই স্বাগত জানাচ্ছি আমি।

এর আগে জামিনে কারামুক্ত হওয়ার সময় ‘ডোন্ট লাভ মি বিচ’ লিখে আলোচিত হন পরী। সেই লেখার কারণও জানিয়েছিলেন তিনি।