করোনায় আক্রান্ত হয়ে এক দিনে ৩ ভাইয়ের মৃত্যু!

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে গতকাল শুক্রবার মারা যান ছোট ভাই। এ সময় তার মৃত্যুর খবরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয় বড় ভাইয়ের। এদিকে করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি তাদের আরেক ভাইয়েরও মৃত্যু হয়েছে গতকাল। একই দিনে কয়েক ঘণ্টার ব্যবধানে তিন ভাইয়ের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নাটোরে।

নিহত তিন ভাই হলেন- নাটোর শহরের চকরামপুর এলাকায় অবস্থিত পচুর হোটেলের স্বত্বাধিকারী শরিফুল ইসলাম পচু (৫৬) তার ভাই বাবলু রহমান (৫৮) এবং জাহাঙ্গীর হোসেন (৫০)।

শরিফুল ইসলাম পচুর বড় ছেলে সুরুজ ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তার বাবা করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে গতকাল শুক্রবার ভোরে মারা যান। এ খবর শোনা মাত্র পচুর বড় ভাই বাবলু রহমান নাটোরের চাকরামপুর নিজ বাড়িতে স্ট্রোক করে মারা যান।

এদিকে, তাদের আরেক ছোটভাই জাহাঙ্গীর হোসেন করোনা আক্রান্ত হয়ে আগে থেকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তিনিও মারা যান। কয়েক ঘণ্টার ব্যবধানে তিন ভাইয়ের মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে।

শুক্রবার জুমার নামাজের পর নাটোর পৌরসভার মসজিদ মাঠে জানাজা শেষে শহরের গাড়িখানা কবরস্থানে দুই ভাই পচু ও বাবলু রহমানকে দাফন করা হয়। এদিকে আজ শনিবার সকাল ১১টার সময় জাহাঙ্গীর হোসেনের জানাজা শেষে তার দাফন সম্পন্ন করা হয়।