শিরোনাম:

খেলা শুরুর পাঁচ মিনিট পরই যে কারণে বন্ধ হয় ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

স্পোর্স ডেস্ক: সবকিছু ঠিকঠাকই ছিলো, খেলা শুরুর পর চলল মিনিট পাঁচেক পর হঠাৎ বন্ধ হয়ে যায় খেলা। সমস্যাটা শুরু হয় মূলত ইংল্যান্ড থেকে আসা আর্জেন্টিনার চার ফুটবলারের কোয়ারেন্টাইন ইস্যুতে। এমিলিয়ানো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরোদের কোয়ারেন্টাইন শর্ত না মানার অভিযোগ আগে থেকেই করে আসছিলো ব্রাজিল।

ব্রাজিলিয়ান হেলথ রেগুলেটরি এজেন্সির নির্দেশনা অনুয়ায়ী, ব্রাজিলিয়ান ছাড়া অন্য কেউ ব্রিটেন, উত্তর আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ভারত থেকে ব্রাজিলে প্রবেশ নিষিদ্ধ। যাদের ছাড় দেওয়া হয়েছে, তাদের অবশ্যই দেশটিতে আসার পর ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে।

ব্রাজিলের স্বাস্থ্য কর্তৃপক্ষ অবশ্য চার ফুটবলারের নাম জানায়নি। তবে এমিলিয়ানো বুয়েনদিয়া, এমিলিয়ানো মার্টিনেজ, জিওভানি ল সেলসো এবং ক্রিশ্চিয়ান রোমেরো ইংলিশ প্রিমিয়ার লীগে খেলছেন। নিয়ম না মানলেও তাদের একাদশে রাখে আর্জেন্টিনা।

তারা ম্যাচের পাঁচ মিনিট খেলে ফেলার পর শুরু হয় বিপত্তি। ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা ঢুকে পড়েন মাঠে। তাদের সঙ্গে বেশ কিছুক্ষণ তর্ক হয় আর্জেন্টাইন খেলোয়াড় ও কর্মকর্তাদের। পরে মাঠ ছেড়ে চলে যান আলবিসেলেস্তে ফুটবলাররা।