শিরোনাম:

গান শোনানোর কথা বলে শিশুকে ধর্ষণ

রংপুরের পীরগাছা উপজেলায় মোবাইলে গান শোনানোর কথা বলে ডেকে নিয়ে এক শিশুকে (৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শিশুর বাবা। তবে ধর্ষক ও তার পরিবারের লোকজন মামলা না করার জন্য ভয়ভীতি দেখাচ্ছে।

রোববার (৮ আগস্ট) বিকেলে পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অভিযুক্ত ব্যক্তি উপজেলার ইটাকুমারী ইউনিয়নের নরসিংহ গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে তুষার ইমরান (১৮)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৮ জুলাই দুপুরে তুষার ইমরান পাশের বাড়ির ভুক্তভোগী শিশুটিকে মোবাইল ফোনে গান শোনার কথা বলে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে তার নতুন বাড়ির একটি কক্ষে জোরপূর্বক ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকারে ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। পরে শিশুটির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে শিশুটি সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগীর বাবা জানান, মোবাইল ফোনে গান শোনার কথা বলে তার মেয়েকে ডেকে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তুষার। ধর্ষক ও তার পরিবারের লোকজন এখন মামলা না করার জন্য ভয়ভীতি দেখাচ্ছে। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভুক্তভোগী শিশুটির চিকিৎসা চলছে। অভিযুক্ত তুষার ইমরানকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে