ঘুমের ওষুধ খাইয়ে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ

কক্সবাজারের চকরিয়ায় ঘুমের ওষুধে অচেতন করে দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আবু হাসান মোহাম্মদ ইব্রাহিম (২৫) নামক এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটলেও গতকাল শুক্রবার বিকেলে ভুক্তভোগী এক ছাত্রীর বাবা বাদী হয়ে চকরিয়া থানায় মামলা করেন। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত ইব্রাহিম।

জানা গেছে, উপজেলার বদরখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। দুই স্কুল ছাত্রী সম্পর্কে চাচাতো বোন। আর অভিযুক্ত আবু হাসান মোহাম্মদ ইব্রাহিম (২৫) বদরখালী ৫ নম্বর ওয়ার্ড এর লম্বাখালির বাসিন্দা জয়নাল আবেদীনের ছেলে।

পরিবার ও মামলা সূত্রে জানা যায়, বাড়িতে কেউ না থাকায় ঘটনার দিন এক ছাত্রী তার চাচাতো বোনকে নিয়ে বাড়িতে অবস্থান করছিলো। রাতে এ সুযোগে দুই ছাত্রীকে কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে দেন অভিযুক্ত ইব্রাহিম। এতে তারা অজ্ঞান হয়ে পড়লে তাদের দুজনকেই ধর্ষণ করেন তিনি। ধর্ষণের শিকার হওয়া ওই দুই ছাত্রী কক্সবাজারের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এদিকে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ভুক্তভোগীদের ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।