শিরোনাম:

পর্দায় একসঙ্গে দেখা যাবে সুশান্তের দুই সাবেক প্রেমিকাকে!

বিনোদন ডেস্ক: এবার পর্দায় একসঙ্গে দেখা যাবে দক্ষিণ ভারতের অকালপ্রয়াত আলোচিত অভিনেতা সুশান্তের সাবেক দুই প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তীকে।

মজার ব্যাপার হলো তাদের মুখোমুখি কোনোদিন আলাপ হয়নি। কিন্তু তাদের যোগসূত্র একজনই প্রয়াত বলিতারকা সুশান্ত সিংহ রাজপুত। ২০১০ সাল থেকে ২০১৬ পর্যন্ত অঙ্কিতার সঙ্গে প্রেম ছিল সুশান্তের। রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্ক ২০১৯ থেকে জীবনের শেষ দিন পর্যন্ত। কিন্তু সুশান্তের মৃত্যুর পরে দুজনের জীবন নিয়েই চলছে কাটাছেঁড়া। একদিকে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করা হয় রিয়াকে। অন্যদিকে অভিনেতার মৃত্যুতে নিজের লাভ খুঁজছেন বলে তোপ দাগা হয় অঙ্কিতার দিকে। নেটাগরিকেদের আক্রমণের শিকার এই দুই অভিনেত্রীই এখন পর্দায় একজোট হবেন বলে বলিউডে জোড় গুঞ্জন চলছে।

আগামী অক্টোবর মাস থেকে শুরু হবে ‘বিগ বস ১৫’। প্রতিযোগীর তালিকায় রিয়ার নাম শোনা যাচ্ছে কয়েকদিন আগে থেকেই। কিন্তু তিনি এই প্রস্তাবে রাজি হয়েছেন কিনা সে কথা জানা যায়নি। সম্প্রতি নেটমাধ্যমে নতুন প্রতিযোগীর তালিকা ঘুরে বেড়াচ্ছে, যেখানে অঙ্কিতা লোখান্ডের নাম দেখা যাচ্ছে। যদিও রিয়া চক্রবর্তী এখনও কোনো জবাব দেননি। তিনি যদি রাজি হন, তবে অঙ্কিতা লোখান্ডের সঙ্গে তাকে ‘বিগ বস’-এর ঘরে দেখা যাবে একসঙ্গে।

এই দুই তারকা ছা়ড়া সেই তালিকায় নাম রয়েছে ‘কসৌটি জিন্দেগি কে’খ্যাত অভিনেতা পার্থ সামথান ও ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’-র অভিনেত্রী দিশা ভাখানির। গোবিন্দর ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকও অংশ নিতে পারেন ‘বিগ বস’-এ। ‘বিগ বস ১৪’-এর প্রতিযোগী গায়ক রাহুল বৈদ্যর বান্ধবী দিশা পরমার এবং ‘জামাই রাজা’-র নায়িকা নিয়া শর্মাকেও এই শোয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছে। সূত্র : আনন্দবাজার পত্রিকা