শিরোনাম:

বংশা‌লে রিকশাওয়া‌লা‌কে নির্যাতনকারী আটক

সামাজিক যোগাযোগ মাধ্যমে রিকশাচালককে নির্যাতনের ভিডিও দেখে রাজধানীর বংশাল থেকে নির্যাতনকারী সুলতান আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেল ৬ টায় সুলতান আহমেদকে আটক করা হয় বলে ইনডিপেনডেন্টকে নিশ্চিত করেছেন বংশাল থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির।

মো.শাহীন ফকির ইনডিপেনডেন্টকে বলেন, নির্যাতনকারীকে আটক করে বংশাল থানায় রাখা হয়েছে। নির্যাতনের শিকার ওই রিকশাচালককে খোঁজা হচ্ছে। যেহেতু ওই রিক্সা চালক নির্যাতনের পর জ্ঞান হারান তাই তাকে বিভিন্ন হাসপাতালে খোঁজা হচ্ছে। তাকে পেলে বাদী করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। আর তা না হলে আদালতের মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নিবে পুলিশ।

একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং কে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, আজ বেলা আনুমানিক দেড়টায় রাজধানীর বংশালে স্থানীয় এক ব্য‌ক্তি এক রিকশাওয়ালাকে সজোড়ে থাপ্পড় মারছেন। তার নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। পাশ থেকে লোকজন এগিয়ে আসেন।

পরে বিষয়টি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার জন্ম দেয়। তার প্রেক্ষিতে পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং ওসি বংশাল মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেন নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত তাকে আইনের আওতায় আনতে।

সেই পরিপ্রেক্ষিতে, ওসি বংশালের নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত লোকটির নাম সুলতান আহমেদ। তিনি সেই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তার বিরুদ্ধে উপযুক্ত আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।