বিয়েতে জামাইকে শাশুড়ির উপহার একে-৪৭ রাইফেল!

এসময় কনে পাশেই বসে ছিল, তাকেও বেশ ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে! বিয়ের আসরে উপস্থিত হয়ে জামাতার হাতে আর কিছু নয়, একে-৪৭ রাইফেল তুলে দিয়েছেন এক শাশুড়ি! টুইটারে এই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে গিয়েছে এবং জানা যায়, ঘটনাটি পাকিস্তানের।

বিয়ের অনুষ্ঠান হয়েছে ইসলামাবাদে। যিনি একে-৪৭ উপহার দিচ্ছেন, তিনি শাশুড়ি এবং উপহারটি পেয়ে মেয়ের স্বামীকেও বেশ খুশি হতে দেখা গিয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে এসে আচমকাই এক নারী এসে বরের হাতে একে–৪৭ রাইফেল তুলে দিলেন। এসময় বরকে উষ্ণ আলিঙ্গনও করেন ওই নারী।

রিপাবলিক ওয়ার্ল্ডডটকমে প্রকাশিত প্রতিবেদনে ঘটনার বর্ণনায় উল্লেখ করা হয়, চলছে বিয়ের অনুষ্ঠান। মঞ্চে বসে আছেন নবদম্পতি। অতিথিরা এসে নবদম্পতির হাতে উপহার তুলে দিচ্ছেন। আশীর্বাদ করছেন, শুভেচ্ছা জানাচ্ছেন। তবে এমন পরিস্থিতির মধ্যেই হঠাৎই ঘটে সেই ঘটনা। সেখানে উপস্থিত হয়ে বরকে মাথায় হাত বুলিয়ে আশীর্বাদ করে হঠাৎ করে হাতে একে–৪৭ রাইফেল তুলে দেন এক নারী। এটাই নাকি তার বিয়ের উপহার! সেই নারী আর কেউ নন, স্বয়ং বরের শাশুড়ি!

এসময় কনে পাশেই বসে ছিল। তাকেও বেশ ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে। রাইফেল হাতে নেওয়ার জন্য এবং ছবি তুলতে উঠে দাঁড়িয়ে পোজ দিয়েছেন বর।

আদিল আহসান নামে এক ব্যক্তি ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন। পাকিস্তানের করাচিতে বসবাসরত একজন সাংবাদিক তিনি।