শিরোনাম:

বিয়ের আসরে ভক্তদের ভিড়, শ্যামলকে বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

শ্যামলের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) একই উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে দীপা রানীর সঙ্গে তার বিয়ে হয়।

মাত্র কয়েকটি ইংরেজি বাক্য বলে নেট দুনিয়ায় বেশ পরিচিত হয়ে ওঠেন শ্যামল রায়। নেটিজেনরাও তার এসব বাক্য বিভিন্ন কথায় ব্যবহার করছেন।

এক সময় বিয়ের প্রতি অনিহা ছিলো ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত এ যুবকের। অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। তবে কনের বাড়িতেও তার পিছু ছাড়েননি ভক্তরা। অবশ্য কাউকে নিরাশ করেননি শ্যামল। সবার সঙ্গেই সেলফি তুলেছেন।

তার বিয়ের ছবিও ফেসবুকে ভাইরাল হয়েছে। শ্যামল রায় রেলওয়ে চাকরি করেন। গাইবান্দার বামনডাঙ্গা রেলস্টেশনে ধারণ করা তার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানেই বলেছিলেন- ‘আমি সব সময় ল্যাঙ্গুয়েজ ইংলিশে কথা বলি। ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড।’

বিয়ের দিন কনের বাড়িতেও শ্যামলকে ঘিরে ধরে সেলফি তোলার জন্য ভিড় জমান বিভিন্ন বয়সী মানুষ। অবশ্য কাউকে নিরাশ করেননি শ্যামল। সবার সঙ্গে হাসিমুখে সেলফি তোলেন। পূরণ করেন সবার আবদার।

ঠিক বিয়ের পিঁড়িতে বসার আগে অনেকে তাকে ঘিরে ধরে ছবি তোলেন। শুধু তাই নয়, বিয়ের আসরেও কয়েকজন ধরে বলতে বলেন- ‘সি ইউ নট ফর মাইন্ড।’ শ্যামল হাসিমুখেই বললেন সি ইউ নট ফর মাইন্ড। রংপুর থেকে মিঠাপুকুরের ওই গ্রামে অনেকেই শ্যামলকে দেখতে এসেছিলেন।

কারিনা কাপুর কেন শাবনুরের সঙ্গে বিয়ের কথা তুললেও সেটা শ্যামলের কাছে অবাস্তব মনে হয়। এছাড়া তার অনেক কাজ বিয়ে করার সময় নেই বলে জানিয়েছিলেন। সেই সময় হলো বৃহস্পতিবার রাতে। মিঠাপুকুর গিয়ে বিয়ে করে ঘরে বউ তুললেন শ্যামল।

শ্যামল রায় বাংলাদেশ রেলওয়ের একজন কর্মচারী। তিনি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে। শ্যামল রায়ের ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। দেশের নেটিজেনদের কাছে শ্যামল নামটি অপরিচিত নয়। তাই শ্যামলের এই বিয়েতে অবাক হলেও নেটিজেনরা শুভেচ্ছা জানিয়েছেন, জানিয়েছেন শুভ কামনাও।