শিরোনাম:

বিয়ে-সন্তান নিয়ে মুখ খুললেন যশ

বিনোদন ডেস্ক: প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেত্রী নুসরাত জাহান নতুন মা হওয়ার পর থেকে যশের আরেকটি বিয়ের কথা সামনে আসে। সেই ঘরে ৯ বছরের একটি ছেলেও রয়েছে। এবার নিজের সেই অতীত অনেকটা আড়ালেই রেখেছেন এই অভিনেতা।

এবার প্রথম বিয়ে-সন্তান নিয়ে মুখ খুললেন অভিনেতা। ছোট পুত্র ঈশান প্রসঙ্গে বলতে গিয়ে বড় পুত্রকে নিয়ে কথা বলেন যশ। ফোকাস কলকাতাকে যশ বলেন, ‘ঈশান খুব ছোট। ১৫ দিন বয়স মাত্র তার। এতো তাড়াতাড়ি কিছু পরিবর্তন হয় না। আমার ছেলে আছে, যার বয়স ৯ বছর হয়ে গেছে।’

জন্ম সনদ সূত্রে নুসরাত পুত্রের পিতৃপরিচয় জানা গেছে। কলকাতা পৌরসভার ওয়েবসাইটে জন্ম সনদে দেখা যায়, নুসরাত পুত্রের নাম ঈশান দাশগুপ্ত। বাবার নাম দেবাশিস দাশগুপ্ত (এটি যশের সার্টিফিকেট নাম) ওরফে যশ। মায়ের নাম নুসরাত জাহান রুহি। যার রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩। তবে এ বিষয়ে কিছু বলেননি যশ।

এর আগে আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাতকারে শ্বেতা বলেন, মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ছেলেও আছে।

যশের সাবেক স্ত্রী বলে কেউ আপনাকে চেনে না কেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো দিন সামনে আসিনি। তাই হয়তো। নুসরাত জাহানের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে শ্বেতা বলেন, আমি নুসরাতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না।

তিনি আরও বলেন, যশের মেলামেশা করার একটা পদ্ধতি আছে। সেটিও জানি আমি। তবে আমার মনে হয় এবার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তার সিদ্ধান্ত এবার তার নিয়ে নেওয়া উচিত।

প্রসঙ্গত, যশ যখন মুম্বাইয়ে কাজ করতেন তখন শ্বেতাকে বিয়ে করেন। এ সংসারে জন্ম নেয় যশের প্রথম সন্তান। শ্বেতা মুম্বাইয়ে থাকেন। কিন্তু পুত্র যশের সঙ্গে কলকাতায় থাকে। তবে ছেলেকে এখনো প্রকাশ্যে আনেননি এই অভিনেতা। মুম্বাইয়ের বাসিন্দা শ্বেতা একটি সংবাদমাধ্যমের কর্মী।