ভালোবাসা দিবসে ভাইবার চালু করতে যাচ্ছে চ্যাটবাট ‘ভাইবার কিউপিড’

প্রযুক্তি ডেস্ক : ব্যবহারকারীদের রিলেশনশিপ স্ট্যাটাস যাই হোক না কেনো এ চ্যাটবট তাদের ভালোবাসার বিশেষ অভিজ্ঞতা প্রদানের পাশাপাশি ভালোবাসার আবহ তৈরি করবে। জাগোনিউজ২৪

ব্যবহারকারী সিঙ্গেল হোন কিংবা তার রিলেশনশিপ স্ট্যাটাস হোক কপ্লিকেটেড। ব্যবহারকারীদের আনন্দদায়ক অভিজ্ঞতার মুখোমুখি করতে উদ্ভাবনী এ চ্যাটবটের মাধ্যমে নতুন আইডিয়া নিয়ে এসেছে ভাইবার।

যদি ব্যবহারকারী ভালোবাসার ঘনিষ্ঠ বন্ধনে আবদ্ধ হয়ে থাকেন তবে, ভাইবার একটি কাস্টমাইজড ভ্যালেন্টাইন’স ডে কার্ড তৈরি করে পাঠাবে। ভ্যালেন্টাইন’স ডে’র আবহে অনুরক্ত হতে ব্যবহারকারীরা ভাইবার থেকে একটি প্রেমের কার্ড পাবেন।

ভাইবার কিউপিড ছাড়াও, ভ্যালেন্টাইন’স ডে নিয়ে ভাইবার যুক্ত করবে বেশ কিছু নতুন ফিচার, যা ব্যক্তিদের সুন্দর বার্তা তৈরিতে সাহায্য করবে। যখন কোন ব্যক্তি চ্যাটিং এর সময়ে তার পছন্দের মানুষের প্রতি গভীর অনুরাগ প্রকাশ করতে চান তখন এই অ্যাপটি ‘হার্ট শেপড’ তাৎক্ষণিক মেসেজিং ভিডিও ও ‘ফ্লোটিং হার্ট’ তাদের সামনে নিয়ে আসবে।

এ ভ্যালেন্টাইনে ব্যবহারকারীরা যাতে সুরক্ষিত প্ল্যাটফর্মে প্রিয়জনদের সাথে নিজেদের অনুভূতিগুলো শেয়ার করে নিতে পারে এজন্য ভাইবার এই চ্যাটবটটি চালু করবে আগামী ১০ ফেব্রুয়ারি, ২০২০।