শিরোনাম:

মৎস্যকন্যার রূপে নজরকাড়া জাহ্নবী

বিনোদন ডেস্ক: ‘ধাড়াক’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুরের। অভিনয়ে এখনোও পাকাপোক্ত না হলেও পরিশ্রমে একবিন্দু কমতি রাখেন না এই অভিনেত্রী।

বলিউডে ধীরে ধীরে নিজের দক্ষতায় দর্শকের মনে জায়গা করে নিয়েছেন শ্রীদেবী-কন্যা অভিনেত্রী জাহ্নবী কাপুর। ফ্যাশনেও বাজিমাত করছেন তিনি। ফিটনেস থেকে ফ্যাশন, সবেতেই তাক লাগাচ্ছেন জাহ্নবী। সম্প্রতি হ্যালো ম্যাগাজিনের কভারগার্ল হয়েছিলেন তিনি পোশাকটি দেখে মনে হচ্ছিল, যেন কোনও মৎস্যকন্যা সেজেছেন জাহ্নবী।

সেই ম্যাগাজিনের শুটের জন্য পড়েছিলেন সবুজ রং এর লেহেংগা। সিল্ক কাপডের সিকুয়েন্সের কাজ করা। পোশাকটি দেখে মনে হচ্ছিল, যেন কোনো মৎস্যকন্যা সেজেছেন জাহ্নবী। পোশাক ডিজাইনার মণীশ মালহোত্রা।

দীপাবলি উৎসব পালন করেই জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর বন্ধুকে নিয়ে দুবাইতে ছুটি কাটাচ্ছেন। ছুটির মেজাজে বেশ উপভোগ করছেন দুবাই সফরে।

জাহ্নবী কাপুর মানেই সোশ্যাল মিডিয়ায় ঝড়, স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে পোশাল, হট লুকে এবার লাইকের বন্যা বইছে জাহ্নবীর প্রফাইলে ।

কয়েক মাস আগেই মলদ্বীপ সফরে দিয়েছিলেন জাহ্নবী। জাহ্নবী ঘুরতে বেশ পছন্দ করেন। আর ঠিক সেই কারণেই মাঝেমধ্যে খানিক বিরতি নিয়ে বেড়িয়ে পড়েন বিদেশ বিভুঁইয়ে।

জাহ্নবীর হাতে রয়েছে মালায়লাম সিনেমা ‘হেলেন’র হিন্দি রিমেক সিনেমা। মথুকুট্টি জেভিয়ার সিনেমাটি পরিচালনা করছেন