যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বিলাসবহুল বাড়ি কিনেছেন মেসি

লিওনেল মেসি যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে খেলতে পারেন বলে ক’দিন আগেই এক সাক্ষাৎকারে ইঙ্গিত দিয়ে রেখেছিলেন। এবার গুঞ্জন, ফ্লোরিডাতে বাড়ি কিনে ফেলেছেন তিনি।

স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগছে, মেসি কি সত্যিই যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে খেলতে চলেছেন? তার বার্সেলোনা অধ্যায় এ মৌসুমেই শেষ হয়ে যাবে কিনা এনিয়েও কৌতূহল সবার।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসি ফ্লোরিডাতে একটি বিলাসবহুল বাড়ি কিনে রেখেছেন। আর্জেন্টাইন তারকা নাকি মেজর লিগের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিতে পারেন। যার মালিক সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম।

খবরে বলা হচ্ছে, দেড় বছর আগেই পোরশে ডিজাইনের বহুতল ফ্ল্যাট কিনেছেন মেসি। ২০১৪ সালে নির্মিত এই টাওয়ারে শুধু গাড়ি ওপরে তোলার জন্য একটি আলাদা লিফট রয়েছে। সেই ফ্ল্যাট থেকে ইন্টার মিয়ামির স্টেডিয়ামের দূরত্ব খুব বেশি হলে ২৫ মিনিট।

ফলে একেবারে বাংলায় যাকে বলে দুয়ে দুয়ে চার হয়ে গেছে। অনেকের মতেই এখন মেসির বার্সা ছেড়ে যাওয়াটা স্রেফ সময় এবং অফিশিয়াল ঘোষণার অপেক্ষায়।

ক’দিন আগেই স্প্যানিশ টেলিভিশন চ্যানেল ‘লা সেক্সতা’কে একটি সাক্ষাৎকার দেন মেসি। সেখানে বলেন, ক্যারিয়ারের কোনো একপর্যায়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে খেলতে চান তিনি। শেষ পর্যন্ত সেটাই বোধ হয় হতে যাচ্ছে।