শিরোনাম:

যৌনকর্মীদের ‘হত্যার জন্য’ তালিকা করছে তালেবান!

আফগানিস্তানে পর্নোসাইট দেখে দেশটির পতিতালয়ে যৌনকর্মীদের তালিকা করছে তালেবান। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে তালিকায় নাম থাকা যৌনকর্মীদের খুঁজে বের করে তাদের মেরে ফেলা হতে পারে। দ্য সান অনলাইনের বরাত দিয়ে এ দাবি করছে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস।

ব্রিটিশ ট্যাবলয়েড পত্রিকাটি তাদের পরিচিতদের মাধ্যমে জানতে পেরেছে, আফগান যৌনকর্মীদের বিশেষ পর্নোসাইটের সন্ধান পেয়েছে তালেবানের কিলিং স্কোয়াড।

কিছু ব্যক্তি ওই ট্যাবলয়েড পত্রিকাটিকে বলেছে, তালেবানদের দ্বারা শিরশ্ছেদ, পাথর নিক্ষেপ বা ঝুলিয়ে মারার আগে তাদের (নারীদের) সন্ত্রাসীদের দিয়ে গণধর্ষণ করানো হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, তারা (তালেবান) পর্নোগ্রাফির নিন্দা করার ভান করে কিন্তু আফগান পতিতালয়ের ভিডিও খুঁজে পেতে সবচেয়ে অস্পষ্ট এবং গভীরভাবে লুকানো এডাল্ট সাইটগুলোতে বিশেষভাবে খোঁজাখুঁজি করছে; যাতে সেখানে কাজ করা নারীদের শনাক্ত করতে পারে এবং তাদের হত্যা বা ক্রীতদাস করতে পারে।

এক ব্যক্তি সান অনলাইনকে বলেছেন, কারণ ভিডিওগুলোতে স্পষ্টভাবে পতিতালয়ের স্থান চিহ্নিত করা যায়, তাই নারীরা ভংয়কর বিপদে রয়েছেন। তারা হত্যা বা অপহরণের মতো কল্পনাতীত ভয়ে আছেন।