শিরোনাম:

রিজভীর বাসায় নেতাকর্মীদের ভিড় না করার আহ্বান

করোনা পরিস্থিতি আবারও বেড়ে যাওয়ায় অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর বাসায় অকারণে ভিড় না করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে তার পরিবার।

শুক্রবার (১৮ জুন) রিজভীর স্ত্রী আরজুমান আরা বেগম জানান রিজভীর শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হচ্ছে।

রিজভীর স্ত্রী জানান, বর্তমানে করোনা পরিস্থিতি বেড়ে যাওয়ায় বিশেষ করে ভারতীয় ভ্যারিয়েন্ট দেশজুড়ে ছড়িয়ে পড়ায় চিকিৎসকরা অনুরোধ করেছেন তিনি (রিজভী) যাতে দর্শনার্থীদের সঙ্গে দেখা না করেন। তাই একান্ত প্রয়োজন ছাড়া নেতাকর্মীদের তার বাসায় না যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

স্কয়ার হাসপাতালে দুই মাস চিকিৎসাধীন থাকার পর গত ৯ মে ছাড়পত্র নিয়ে বাসায় ফেরেন বিএনপির এই নেতা। বাসায় ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছে।

দলের গুরুত্বপূর্ণ এক নেতা জানান, খালেদা জিয়া নিজে অসুস্থ হলেও বিভিন্ন সময়ে তার চিকিৎসকদের মাধ্যমে রিজভীর খোঁজ নিয়েছেন।

রিজভীকে দেখতে বাসায় যান এবং শারীরিক অবস্থার খোঁজ খবর নেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাজাহান, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলা্ল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনসহ বিএনপির কেন্দ্রীয় ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, ৯ মে হাসপাতাল থেকে বাসায় যাওয়া রুহুল কবির রিজভীকে প্রথম দেখায় চেনার উপায় ছিল না। শারীরিকভাবে তিনি খুবই দুর্বল।