শ্রাবন্তীকে নিয়ে যে ইঙ্গিত দিলেন রোশান

বিনোদন ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী কোনো না কোনো কারণে সবসময় সংবাদের শিরোনামেই থাকেন। ক’মাস আগে তৃতীয় সংসার নিয়ে শিরোনামে ছিলেন এই নায়িকা। রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদ নিয়ে এখনো গুঞ্জনে রয়েছেন তিনি।

এদিকে তৃতীয় স্বামী রোশান সিংকে দেখা গেছে ভিন্ন দৃশ্যে। এক হাতে ফুলের মালা এবং অন্য হাতে মদের বোতল। ইনস্টাগ্রামে তার এমন ছবি স্টোরিতে দেয়ার পরই নানারকম মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। প্রশ্ন উঠা স্বাভাবিক। তবে কী শ্রাবন্তীর বিরহে দেবদাস হলেন তৃতীয় স্বামী রোশান?

টালিপাড়ায় নুসরাত-নিখিল, শ্রাবন্তী-রোশন ও কাঞ্চন-পিংকি এখন আলোচনার মূল বিষয়। নেটিজেনরা এসব বিষয়ে বেশ সক্রিয়। এমনকি তারকাদের প্রাক্তন-বর্তমানের দিকেও নজর থাকে তাদের। এদিকে রোশানও বেশ সক্রিয়। মাঝে মাঝেই বিভিন্ন ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন তিনি।

গত বছরই শ্রাবন্তী-রোশানের ভাঙনের খবর প্রকাশ্যে আসতে থাকে। দুজনেই আলাদা থাকেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরকে পরোক্ষভাবে কটাক্ষও করেছেন।

এদিকে কদিন আগে জানা যায়, শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশান। রোশন একসঙ্গে থাকতে চাইলেও জানা যায় নতুন প্রেমিকের সঙ্গে ডুবে রয়েছেন শ্রাবন্তী। জানা গেছে তার নতুন প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় একজন ব্যবসায়ী। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একজন আরেকজনকে ফলো করেন তারা। সম্প্রতি শ্রাবন্তীর একটি পোস্টের মাধ্যমে নেটাগরিকদের নজরে আসে অভিরূপ নাগ চৌধুরীর কমেন্ট।

অভিরাগ ও শ্রাবন্তী একই আবাসনের বাসিন্দা। গুঞ্জন রয়েছে প্রেমিকের জন্মদিনে হীরা বসানো একটি প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। আবার সেই ছবি অভিরূপের ফেসবুকেও দেখা গেছে। ক্যাপশনে তিনি নাম উল্লেখ না করে লিখেছেন, অনেক গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া; ধন্যবাদ। সূত্র : সংবাদ প্রতিদিন