শিরোনাম:

সাধারণ মানুষের মতো শহরে ঘুরলেন ইমরান খান (ভিডিও)

ডেস্ক রিপোর্ট: কোনো নিরাপত্তা ও প্রটোকল ছাড়াই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে রাজধানী ইসলামাবাদের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে দেখা গেছে।

এ সময় তিনি বিভিন্ন ব্যবসায়িক কার্যক্রম, উন্নয়ন তৎপরতা ও কোভিড-১৯ বিধিনিষেধ বাস্তবায়ন সরেজমিনে পরিদর্শন করেন। রেডিও পাকিস্তান ও ডন এমন খবর দিয়েছে।

দেশটির প্রধানমন্ত্রীর কার্যালয় ও আইনপ্রণেতাদের পোস্ট করা ভিডিও এবং ছবিতে দেখা যায়, ইমরান খান নিজেই গাড়ি চালিয়ে বিভিন্ন স্থানে যাচ্ছেন। এ সময় লোকজনের সঙ্গে তাকে কথা বলতেও দেখা গেছে।

লোকজনকে ব্যবসাপাতি নিয়ে জিজ্ঞাসা করেন এবং বিভিন্ন পরামর্শ দেন। এসময়ে তার সঙ্গে ছিলেন ক্ষমতাসীন দল পিটিআইয়ের সিনেটর ফয়সাল জাভেদ খান ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আমের আহমেদ আলী।

এক টুইটবার্তায় ফয়সাল খান বলেন, আজ ইমরান খান যখন গাড়ি চালিয়ে শহরে ঘুরেছেন, তখন প্রতিটি সিগন্যালে তিনি থেমেছেন এবং ট্রাফিক লাইট সবুজ হওয়া পর্যন্ত অপেক্ষা করেছেন।

তিনি বলেন, এভাবে সবারই উচিত ভিআইপি আচরণ বাদ দিয়ে সাধারণ মানুষের মতো চলা। পাকিস্তান প্রধানমন্ত্রীর কোনো প্রটোকল ছিল না বলেও তিনি দাবি করেন।

ক্ষমতায় আসার পর থেকেই ভিআইপি চলাচলের বিরুদ্ধে কথা বলে আসছেন ইমরান খান। কৃচ্ছ্রতা নীতির সঙ্গে খাপ খাইয়ে চলার প্রতিও জোর দেন তিনি।