শিরোনাম:

৫০ দিন পর কর্মস্থলে ফিরেছেন প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলাম

কাজে যোগদানের আনন্দঘন মুহূ্র্তগুলো ফেসবুকে শেয়ার করেছেন প্রথম আলোর সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলাম। তিনি লিখেছেন, ৫০ দিন পর আমার প্রিয় কর্মস্থল প্রথম আলোতে এসেছি। আমার প্রাণের সহকর্মীদের কাছে ফিরে এসেছি। আমি স্বস্তি বোধ করছি। আমার সহকর্মীদের ভালোবাসায় আমি আবেগ তাড়িত। আমি কৃতজ্ঞ। আমি আনন্দিত। আমি শান্তি বোধ করছি। কারণ আমি কাজে ফিরেছি।

রোজিনা লিখেন, নিজের কম্পিউটারের সামনে বসে প্রথমেই আপনাদের সবার মুখ আমার চোখের সামনে ভেসে উঠেছে। ১৭ বছর ধরে যারা নানা তথ্য-সহযোগিতা দিয়ে আমাকে একজন সাংবাদিক হিসেবে গড়ে উঠতে সহায়তা করেছেন; সবাইকে আমি শ্রদ্ধার সঙ্গে মনে করছি। আপনাদের কৃতজ্ঞতা জানাচ্ছি।

স্ট্যাটাসে তিনি আরো বলেন, দুঃসহ দিনগুলোতে আমি এবং আমার পরিবারের পাশে, আমার প্রতিষ্ঠান প্রথম আলোর পাশে ছিলেন সারা দেশের সাংবাদিক সমাজ, সাংবাদিকদের বিভিন্ন সংগঠন, বিভিন্ন গণমাধ্যমের সহকর্মীরা। পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক, রাজনৈতিক সংগঠন, প্রতিষ্ঠান, সংস্থা, পাঠক, বন্ধু, শুভানুধ্যায়ী ব্যক্তি-মানুষ যে সহমর্মিতা নিয়ে দাঁড়িয়েছেন তাতে আমি, আমরা অভিভূত, আপ্লুত, কৃতজ্ঞ। এই ঋণ শোধ হবার নয়।

 

তিনি লিখেছেন, জাতিসংঘ,দেশি-বিদেশি বিভিন্ন মানবাধিকার সংস্থা, সাংবাদিকদের বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা,দেশি-বিদেশি গণমাধ্যম ও খ্যাতিমান সাংবাদিকদের উদ্বেগ, প্রতিক্রিয়া খারাপ সময় পার করতে আমাকে সাহস জুগিয়েছে। আপনারা আমার ও প্রথম আলোর ভালোবাসা নিন।